September 19, 2024, 5:08 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় কলেজ ছাত্রী অপহরণ ঘটনায় আসামি গ্রেফতার।

বগুড়া সদর প্রতিনিধি: বগুড়ায় কলেজ পড়ুয়া ছাত্রী অপহরণের ঘটনায় অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

মঙ্গলবার ০৫ মার্চ সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ তারেক খান (২০), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- শ্যামগোপ, থানা- রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ’কে গ্রেফতার করে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ১৪ নভেম্বর ২০২৩ ইং তারিখ বগুড়া জেলার সারিয়াকান্দি থানাধীন হাটফুলবাড়ী ঘাটপাড়া এলাকায় কলেজ পড়ুয়া ছাত্রী কলেজে যাওয়ার পথে আসামী মোঃ তারেক খান (২০) ভিকটিমকে জোরপূর্বক তাহার ইচ্ছার বিরুদ্ধে অজ্ঞাত স্থানে সিএনজি করে অপহরণ করে নিয়ে যায়।

উক্ত অপহরণের ঘটনায় ভিকটিমের ভাই বাদি হয়ে গত ১৭/১১/২০২৩ ইং তারিখে বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করে। যার নং-০৯, তারিখ-১৭/১১/২৩, ধারা-৭/৩০ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০২০)।

এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ও বগুড়াসহ সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনায় কলেজগামী কোমলমতি শিক্ষার্থী ও সচেতন অভিভাবকদের মধ্যে এক ধরনের ভীতির সঞ্চার হয়। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে আইনের আওতায় আনতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই ফলশ্রুতিতে অদ্য ০৫ মার্চ ২০২৪ ইং তারিখ ১৬০০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ তারেক খান (২০), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- শ্যামগোপ, থানা- রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সারিয়াকান্দি থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com